ভিডিও

নারী কণ্ঠে কথা বলতেন আজিম উদ্দীন, পাঠাতেন নগ্ন ভিডিও

ঠাকুরগাঁও পুলিশের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৬:০৬ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৬:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ফেসবুকে ভুয়া আইডি খুলে প্রতারণা ও হুমকি দিয়ে অর্থ আদায়ের অভিযোগে ঠাকুরগাঁও থেকে আজিম উদ্দীন বিদ্যুৎ (৩৭) নামের এক যুবককে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। গতকাল শনিবার ভোরে জেলা শহরের নিশ্চিতপুর থেকে তাকে আটক করা হয়। তিনি নিশ্চিন্তপুর এলাকার বাসিন্দা। দুপুরে ঠাকুরগাঁও নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার (এসপি) উত্তম প্রসাদ পাঠক।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ কবির, ডিবির অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলীসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এসপি বলেন, ফেসবুকে আইডি খুলে এবং অজ্ঞাত ভারতীয় নারীর ছবি ও পরিচয় ব্যবহার করে প্রতারণা করতেন আজিম খান ওরফে বিদ্যুৎ। তিনি ভুয়া আইডির মাধ্যমে সমাজের নানা পেশার ব্যক্তির সাথে নারীর কণ্ঠে কথা বলতেন। একপর্যায়ে অশ্লীল ভিডিও ধারণ করে ওই ব্যক্তিদের হুমকি দিয়ে অর্থ আদায় করতেন।

উত্তম প্রসাদ পাঠক আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে চালায় জেলার ডিবি সদস্যরা। গতকলি ভোরে ঠাকুরগাঁও শহরের নিশ্চিতপুর এলাকা থেকে আজিম উদ্দীনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ভারতীয় সিম কার্ডসহ বেশ কয়েকটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এসপি বলেন, প্রাথমিক জিজ্ঞসাবাদে বিদ্যুৎ নিজের অপরাধের কথা স্বীকার করেছেন। তার টার্গেট ছিল চাকরিজীবী, ব্যবসায়ী, শিক্ষক ও জনপ্রতিনিধিরা। এসব মানুষের সঙ্গে তিনি নারীর কণ্ঠে ভুয়া কথা বলতেন। কথা বলার সময় তিনি অজ্ঞাত নারীর নগ্ন ভিডিও দেখাতেন এবং ভিডিও কলের রেকর্ড সংগ্রহ করতেন। পরবর্তীতে আপত্তিকর ভিডিও ওই ব্যক্তিদের মেসেঞ্জারে ও হোয়াটসঅ্যাপে পাঠিয়ে হুমকি দিয়ে অর্থ আদায় করতেন। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS